Tuesday, July 18, 2017

Career Consultancy from Niaz Ahmed Bhai

Which training we should required in Bangladesh?

১। আপনি 10 Minute School এর ভিডিও দেখুন। 

 ২। ডেইলি কমপক্ষে ১ ঘন্টা পড়াশুনা করতেই হবে, Great Leaders are Great Readers, Learners are the Earners. 

 ৩। সেলসের ট্রেনিং করতে হলে, Razib Ahamed স্যারের কর্মশালায় যান। 

 ৪। নিজের অসম্ভব পটেনশিয়ালিটি খুজে পেতে Ghulam Sumdany ভাইয়ের ট্রেনিং করুন।

 ৫। ইংরেজি শিখতে হলে Md.Jamal Uddin ভাইয়ার কৌশল আমার ভালো লাগে। 

৬। সাপ্লাই চেইনের জন্য CSCA, CSCM, PGD করতে পারেন Mind Mapper থেকে। 

 ৭। লীডারশীপ ট্রেনিং এর জন্য Quazi M. Ahmed, Jishu Tarafder স্যারের ট্রেনিং করুন। 

 ৮। Communication এর ট্রেনিং এ আমার Rushdina Khan আপুকে ভালো লাগে। 

৯। KPI শিখতে হলে আছেন Mostafa Kamal ও Rupak Zaidi স্যার। 

১০। এইচ আর ট্রেনিং এ Tahseen Zakaria স্যারকে ভালো লেগেছে। 

 ১১। প্রজেক্ট ম্যানেজমেন্টে Shamima Begum Ratna ম্যাম আমার কাছে সেরা। কোয়ালিটি রিলেডেট ট্রেনিং ও তার প্রতিষ্ঠান থেকে করানো হয় যা কিনা RMG সেক্টরে কাজে দেয়। 

১২। HR, KPI, KRA, TOT এই ট্রেনিং গুলো আমি Parveen S. Huda ম্যাডামের কাছ থেকে করেছিলাম। 

১৩। মটিভেশনাল ট্রেনিং এর জন্য আমার পছন্দ Mashahed Hassan Simanta 

১৪। এক্সেল, পাওয়ার পয়েন্টের জন্য আনোয়ার হোসেন ভাই ও Sohom Raabid স্যার। অনেকের নাম হয়তো বলতে পারছি না বা মনে করতে পারছি না। তবে সবাই ভালো, সবাই সেরা।

Copied from Linkedin post of Niaz Ahmed

No comments:

Post a Comment